• সন্ধ্যা ৬:১৬ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে অস্ত্র ও বোমা সহ ৪ ডাকাত গ্রেফতার

সোনারগাঁয়ে অস্ত্র ও বোমা সহ ৪ ডাকাত গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার আষাড়িয়ার চর সেতু এলাকায় ডাকাতির কাজে প্রস্তুতি নেওয়ার সময় অভিযান চালিয়ে নারী সহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আড়াইহাজার উপজেলার ঝাউকান্দি এলাকার শামসু মিয়ার ছেলে শুক্কুর আলী, সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার মেহের আলী মাস্টারের ছেলে নাজিম উদ্দিন ওরফে নাদিম, ব্রাহ্মনবাড়ীয়ার তেজখালী এলাকার নীল মিয়ার ছেলে বাবুল হোসেন ওরফে বাবু ও একরামপুর সিএসডি গেইট এলাকার আব্দুল হাইয়ের ছেলে মোমেন।

 শনিবার (২২ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানান জেলা ডিবি পুলিশ সুপার মো. জাহেদ পারভেজ চৌধুরী।

 জাহেদ পারভেজ চৌধূরী ব্রিফিংয়ে বলেন, আমার পুলিশের একটি দল সোনারগাঁ ও বন্দর এলাকার শৃঙ্খলা ডিউটি করাকালে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থান করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ১০/১১জনের একটি ডাকাত দল ডাকাাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র সস্ত্র ও হাত বোমা নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ার চর সেতুর উত্তার পাশে আল মোস্তফা গ্রæপের একটি খালি জায়গায় বসে বিভিন্ন বাসা বাড়িতে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। আমাকে অবগত করা হলে দ্রæত তাদের গ্রেফতার করার জন্য বলি। এ সময় তাদের কাছ থেকে ৪টি ছোরা, ২টি লোহার তৈরী কাওয়াল, ১টি কার্টার, ৭টি হাত বোমা, ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

 তিনি আরও বলেন, সে সময় আসামিদের নিকট বোমা তৈরীর সরঞ্জামাদী বিক্রি করার অপরাধে ও নিজ গৃহ তল্লাশী করে ২ কেজি বোমা তৈরীর পাউডার সহ মোসা. মমতাজ (৬০) কে গ্রেপ্তার করা হয়।তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের সাত দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠানো হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution